সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
যুক্তরাজ্যের ওয়ার্দিং কাউন্সিলের মেয়র হলেন ইবশা চৌধুরী।

যুক্তরাজ্যের ওয়ার্দিং কাউন্সিলের মেয়র হলেন ইবশা চৌধুরী।

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"border":1,"transform":2,"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

যুক্তরাজ্য প্রতিনিধি
—————————–
যুক্তরাজ্যের সাসেক্স অঞ্চলের ওয়ার্দিং বারা কাউন্সিলের সিভিক মেয়র নির্বাচিত হয়েছেন বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক ইবশা চৌধুরী।

গত মঙ্গলবার কাউন্সিল ভবনের পূর্ণাঙ্গ কাউন্সিল সভায় কাউন্সলরদের ভোটে তিনি নির্বাচিত হন,আগামী এক বছর তিনি এই পদে দায়িত্ব পালন করবেন।

এই কাউন্সিলের লেবার পার্টি থেকে ইবশা চৌধুরী প্রথম কোন মুসলিম পুরুষ মেয়র নির্বাচিত হন,
তাছাড়া ৪১ বছর বয়সী এই রাজনীতিবিদ যুক্ত রাজ্যে বাংলাদেশি বংশদ্ভূত সর্বকনিষ্ঠ মেয়র। গত এক বছর তিনি ডেপুটি মেয়রের দায়িত্ব পালন করেছেন।

ইবশা আহমেদ চৌধুরীর জন্ম বাংলাদেশের সিলেট শহরে ৩৯ নম্বর ওয়ার্ডের খুররুমখলা আবাসিক এলাকায়,তিনি সিলেট এমসি কলেজে লেখাপড়া করেন।

২০০০সালে তিনি পারিবারিক সূত্রে যুক্তরাজ্যে পাড়ি জমান, প্রবীন রাজনীতিবিদ ও বিশিষ্ট সালীশ ব্যাক্তিত্ব মরহুম আলহাজ্ব গোলাম রাব্বানী (আমুদ চৌধুরী) ও জেবু সুলতানা চৌধুরীর চার ছেলে ও তিন মেয়ের মধ্যে সবার বড় হলেন ইবশা আহমেদ চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet